ঈশ্বরদীতে ভটভটির চাপায় আরএফএলের বিক্রয় প্রতিনিধি নিহত

সড়ক দুর্ঘটনা | প্রতীকী ছবি

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদী উপজেলায় ভটভটির চাপায় আরএফএল কোম্পানির এক বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে।  বুধবার রাত সাড়ে আটটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সময় তিনি মারা যান।

নিহত অপু বিশ্বাস (২৭) মাগুরার হাটমালঞ্চি এলাকার অনাথ বিশ্বাসের ছেলে। তিনি আরএফএল কোম্পানির ঈশ্বরদী ও লালপুর এলাকার দায়িত্বপ্রাপ্ত বিক্রয় প্রতিনিধি (এসআর) হিসেবে নিযুক্ত ছিলেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার দাশুড়িয়া সড়কের নতুন ট্রাফিকমোড় এলাকায় বেপরোয়া গতির সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় অপু ছিটকে পড়েন। পরে কাঠবোঝাই একটি ভটভটি অপুকে চাপা দিয়ে পালিয়ে যায়। 

ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অপু ঈশ্বরদী শহরের ভাড়া বাসায় আসছিলেন। পথিমধ্যে ঈশ্বরদী-পাবনা সড়কের দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকায় এলে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় ছিটকে রাস্তায় পড়ে যান।

এ সময় কাঠবোঝাই একটি ভটভটি অপুকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তাঁর শরীর ও মুখমণ্ডল থেতলে যায়। আশপাশের লোকজন এসে তাকে  উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান। সেখানে অবস্থা গুরুতর হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাত সাড়ে আটটার দিকে তাঁর মৃত্যু হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধারের পর আজ বৃহস্পতিবার ভোরে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।