আলো অন্ধকারের গল্পে তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ | ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ এবার কাজ করলেন ‘নিকষ’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। রুবেল হাসানের পরিচালনায় ওয়েব ফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন। ফিল্মটির গল্প এগিয়েছে আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্পে।

ফারিন অভিনীত এই ওয়েব ফিল্মটির গল্পে দেখা যাবে- এক বাড়িতে থাকা দুই বোন। মাথার ওপর একই ছাদ হলেও দুই বোন যেন ভিন্ন দুই গ্রহের বাসিন্দা। একজন সংসারটাকে, সম্পর্কগুলোকে আগলে রাখতে চাইছে তো অন্যজন ছুটে যেতে চাচ্ছে ঝলমলে চোরাবালির দিকে।

এই ছুটে যাওয়ার মধ্যেই ঘটে যায় আলগা হয়ে আসে সম্পর্কের বন্ধনগুলো। দুই বোনকেই মুখোমুখি হতে হয় নিকষ কালো অন্ধকারের, যার ভেতর ডুবে গেলে আর কখনোই ফেরা সম্ভব নয় যাপনের স্বাভাবিক আলোতে।

ওয়েব ফিল্মটিতে মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হ্রিদিকাসহ অভিনয় করেছেন আরও অনেকে।

নির্মাতা সূত্রে জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে দ্রুতই মুক্তি পাবে ওয়েব ফিল্ম ‘নিকষ’। উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ এবং চঞ্চল চৌধুরী অভিনীত ‘কারাগার’- এই দুই ওয়েব সিরিজের বদৌলতে ওপার এখন পরিচিত মুখ তিনি।