রাজশাহীর পুলিশ কমিশনারসহ ঊর্ধ্বতন ৭ কর্মকর্তাকে বদলি

পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার (আরএমপি) মো. আবু কালাম সিদ্দিককে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপমহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। আর আরএমপির পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন সিআইডির উপমহাপরিদর্শক মো. আনিসুর রহমান। এ ছাড়া পুলিশের আরও ছয়জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে রদবদল করা হয়েছে।

আজ বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে এই বদলির কথা জানানো হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন উপসচিব সিরাজাম মুনিরা।

বদলি হওয়া অন্য কর্মকর্তারা হলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পুলিশের উপমহাপরিদর্শক (অপারেশন) কুসুম দেওয়ানকে সিআইডিতে, রাজশাহী সারদা পুলিশ একাডেমির উপমহাপরিদর্শক (ভাইস প্রিন্সিপাল) মো. আজাদ মিয়াকে শিল্পাঞ্চল পুলিশে এবং টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক মো. মাহবুবুর রহমানকে সিআইডিতে বদলি করা হয়েছে।

এ ছাড়া পৃথক প্রজ্ঞাপনে রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত পুলিশ সুপার সুব্রত কুমার হালদারকে সারদা পুলিশ একাডেমির পুলিশ সুপার এবং ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল হালিমকে ট্রাফিক ড্রাইভিং স্কুলের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।