প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ছাত্রলীগের

ছাত্রলীগের নবনির্বাচিত নেতারা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান | ছবি: ফোকাস বাংলা

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন ছাত্রলীগের নবনির্বাচিত নেতারা। এ সময় তারা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। পৃথকভাবে শুভেচ্ছা জানান যুব মহিলা লীগের নবনির্বাচিত নেতারা।

বৃহস্পতিবার সোয়া সাতটার দিকে ছাত্রলীগ নেতারা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন।

ছাত্রলীগের প্রতিনিধি দলে ছিলেন নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাবি ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর উত্তরের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ এবং দক্ষিণের সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুণ্ডু।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার শিডিউল পেয়েছি আমরা গতকাল। সন্ধ্যায় আমরা দেখা করে তাকে শুভেচ্ছা জানিয়েছি। তিনিও আমাদের শুভেচ্ছা জানিয়েছেন।

‘প্রধানমন্ত্রী আমাদের ইতিবাচক কাজ করার পরামর্শ দিয়েছেন। ছাত্রলীগকে সুসংগঠিত করতে নির্দেশ দিয়েছেন। এরপর তিনি উপস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সঙ্গে আমাদের পরিচয় করিয়ে দেন।’

যুব মহিলা লীগের নবনির্বাচিত নেতারা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান | ছবি: ফোকাস বাংলা

এদিকে সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে গণভবনে দেখা করেন বাংলাদেশ যুব মহিলা লীগের নবনির্বাচিত নেতারা।

সংগঠনের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

গণভবনে সাক্ষাৎকালে ঢাকা মহানগর দক্ষিণ যুব মহিলা লীগ সভাপতি ফারজানা ইয়াসমিন, সাধারণ সম্পাদক নিলুফা রহমান, ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগ সভাপতি তাহেরা খাতুন লুত্ফা, সাধারণ সম্পাদক শামীমা রহমান সহ নবনির্বাচিত নেতারা উপস্থিত ছিলেন।