আর্জেন্টিনার ভালোবাসা পাবনাবাসীর প্রতি

পাবনায় বের হওয়া আনন্দ শোভাযাত্রার দুটি ছবি শেয়ার করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি পাবনা: আর্জেন্টিনার ফুটবলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা ও আবেগ আর্জেন্টিনার মানুষের কাছেও অন্য এক জায়গা করে নিয়েছে। বাঙালির ভালোবাসার প্রতিদান আর্জেন্টাইনরা বিভিন্নভাবে প্রকাশ করেছেন।

এবার আর্জেন্টাইনরা ভালোবাসার প্রতিদান দিল পাবনাবাসীকেও। ফাইনালের দিন মেসি বাহিনীকে শুভকামনা জানিয়ে পাবনায় বের হওয়া আনন্দ শোভাযাত্রা দুটি ছবি শেয়ার করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।


আর্জেন্টিনার ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার ভেরিফাইড ফেসবুক পেজে বাংলাদেশ সময় গত মঙ্গলবার রাত ১১টা ৪১ মিনিটে দুটি ছবি পোস্ট করে। ছবি দুটি পাবনার জজকোর্ট এলাকার সামনে তথা জিরো পয়েন্ট থেকে তোলা। এতে বাংলাদেশ ও আর্জেন্টিনার পতাকা ব্যবহার করে লেখা হয়েছে।

পাবনার বাসিন্দা আর্জেন্টাইন সমর্থক সানজামুল হক বলেন, ‘সেদিন আমরা যে ভালোবাসা প্রকাশ করেছিলাম। আজ আর্জেন্টাইনরা সেই ভালোবাসা প্রতিদান দিল। আমরা আর্জেন্টাইন সমর্থক হিসেবে সার্থক ও গর্বিত।’

এর আগে  গেল রোববার বেলা পৌনে তিনটার দিকে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজ ক্যাম্পাস থেকে আর্জেন্টিনা ফ্যান ক্লাব পাবনার উদ্যোগে এক বর্ণিল শোভাযাত্রা বের করা হয়। সেই উচ্ছ্বাসের ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, যা নজরে পড়ে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের।