ঈশ্বরদীতে তিন দিনব্যাপী টাটা গাড়ির মেলা শুরু

ফিতা কেটে মেলার উদ্বোধন করছেন অতিথিরা | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: ‘স্বপ্ন পূরণের গাড়ির মেলা’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনার ঈশ্বরদীতে শুরু হলো তিনদিন ব্যাপী নিটল মটরসের নতুন ও রিকন্ডিশন্ড গাড়ির মেলা। এতে ২০টি বিভিন্ন মডেলের ট্রাক ও মিনি ট্রাকসহ নানা ধরন ও আকারের গাড়ি প্রদর্শিত হচ্ছে।

সোমবার বেলা ১২টায় উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর এলাকায় বিশ্বখ্যাত টাটা মটরস ও নিটল নিলয়ের উদ্যোগে একটি উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে এ মেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিটল মটরস লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ। এসময় তিনি বলেন, টাটা গাড়িকে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। ঈশ্বরদী পাবনা জেলার একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট। এখন থেকে ঈশ্বরদীর ক্রেতারা খুব সহজে দেশের নতুন ও রিকন্ডিশন্ড পিকআপ, ট্রাক ও বাস এ মেলা থেকে কিনতে পারবেন। আমি আশা করছি এর ফলে এ উপজেলার পরিবহন ব্যবসা আরও গতিশীল হবে।

আরআরপি ফিড মিলের কর্ণধার রফিকুল আলম রফিককে সম্মাননা জানিয়েছে বিশ্বখ্যাত টাটা মটরস | ছবি: পদ্মা ট্রিবিউন

আয়োজক সূত্র জানিয়েছে, মেলায় ৭৫০ থেকে ৪০ হাজার কেজি মাল বহনে সক্ষম বিভিন্ন ধরনের টাটা গাড়ি রয়েছে,যা পাবনা জেলার বিভিন্ন শিল্পকারখানা ও বড় কর্পোরেট প্রতিষ্ঠানে ব্যবহার উপযোগী।আমদানি রফতানির মালামাল ও শিল্পকারখানার ভারি যন্ত্রপাতিসহ প্রায় সবধরনরে মালামাল পরিবহনে টাটা গাড়ির চাহিদা রয়েছে। টাটার সাধারণ ট্রাক ছাড়াও ট্রেইলার, প্রাইম মুভার ও ড্রাম ট্রাক ব্যবহৃত হচ্ছে।

আরও উপস্থিত ছিলেন দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) নূরল ইসলাম বকুল সরদার, টাটা মটরসের অ্যাসিস্ট্যান্ট কান্ট্রি ডিরেক্টর সুভজিৎ সৌম, নিটল মটরস লিমিটেডের প্রোডাক্ট প্রেসিডেন্ট বি এম মুরাদ হোসেন, মোঃ এনায়েত হোসেন বিপ্লব, দাদু মটরসের স্বত্বাধিকারী রেজাউল কবীর শরীফ, নিটল মটরসের মহাব্যবস্থাপক (জিএম) আসাদুল হক রুবেল, মল্লিক গ্রুপ ও সুপার সনি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসলাম মল্লিক, আরআরপি ফিড মিলের কর্ণধার রফিকুল আলম রফিক প্রমুখ।

এ সময় পাবনা সপ্তসুর সঙ্গীত শিল্পীদের পরিবেশনা  এবং গ্রাহকদের মধ্যে একটি র‌্যাফেল ড্রয়ের আয়োজন করা হয়। এছাড়াও মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। বুধবার পর্যন্ত এ মেলা চলবে।

পাবনা সপ্তসুর সঙ্গীত শিল্পীদের পরিবেশনা | ছবি: পদ্মা ট্রিবিউন