ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ উপলক্ষে মতবিনিময় সভা

ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ উপলক্ষে মতবিনিময় সভা | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে ডিজিটাল উদ্বাবনী মেলা-২০২২ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) টিএম রাহসীন কবীর।

বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা হয়।

ইউএনও তাঁর বক্তব্যে বলেন, আগামীকাল বৃহস্পতিবার উপজেলা চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এ মেলায় প্যাভিলিয়ন-১ (উদ্যোগ এবং স্টার্টআপ), প্যাভিলিয়ন-২ (ডিজিটাল সেবা), প্যাভিলিয়ন-৩ (হাতের মুঠোয় সেবা), প্যাভিলিয়ন-৪ (শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান)-এর অন্তর্ভুক্ত অফিস-প্রতিষ্ঠান গুলো অংশগ্রহণ করবে এবং সেরা তিনটি দপ্তরকে পুরষ্কার দেওয়া হবে। ওইদিন বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তিনি আরও বলেন, মেলা উদযাপন উপলক্ষ্যে কুইজ প্রতিযোগিতা আগামী ৩০ নভেম্বর অনলাইনে রাত ৮টা থেকে ৯টার মধ্যে অনুষ্ঠিত হবে। আর কুইজ প্রতিযোগিতার নিবন্ধন ২০ নভেম্বরের মধ্যে করতে হবে। অনলাইন কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২২’-এর মূল অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা খোন্দকার মাসুদ রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আকতার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সহকারী প্রোগ্রামার মাসুদ রানা, উপজেলা সমবায় কর্মকর্তা আকন্দ রাব্বেউল্লাহ মানিক, ও বেনারসি পল্লীর ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ওবাইদুর রহমান জিলানীসহ উপজেলায় কর্মরত বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।