ঈশ্বরদীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ট্রাক চালকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেন পাবনা জেলা ট্রাক ও ট্যাংকলরী ও শ্রমিক ইউনিয়ন নেতারা।  রোববার ঈশ্বরদী উপজেলার রেলগেটে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে ট্রাক চালক মানিক হোসেনের ওপর সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে  বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়েছে।

রোববার পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও শ্রমিক ইউনিয়ন, ঈশ্বরদী উপজেলা শাখা আলহাজ্ব মোড় কার্যালয়ের ব্যানারে উপজেলা সদরের রেলগেট এলাকায় ওই কর্মসূচি পালিত হয়।

বেলা সাড়ে ১১টা থেকে ঘণ্টাব্যাপী চলা ওই সব কর্মসূচিতে শ্রমিক ইউনিয়ন সংগঠনের নেতৃবৃন্দসহ ট্রাক চালকেরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা মানিক হোসেনের ওপর ২৮ অক্টোবর  সন্ত্রাসীদের আক্রমণ, মূল্যবান জিনিসপত্র ছিনতাই ও প্রাণনাশের হুমকির ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানান। সেই সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

ঈশ্বরদী উপজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজাউল করিম বাবুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি মফিকুল ইসলাম মুকুল, সহসভাপতি জালাল সরদার, আবুল কালাম আজাদ, মুক্তার হোসেন,  ট্যাংকলরী ও শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ভাষা পরামানিক, সংগঠনের সদস্য ও ঈশ্বরদী পৌরসভার প্যানেল মেয়র আবুল হাসেম, লাইন সম্পাদক আবু শাহিন প্রমুখ বক্তব্য দেন।