আর প্রতিবাদ প্রতিরোধ নয়, এবার প্রতিশোধ নিতে হবে: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী | ফাইল ছবি

প্রতিনিধি ফেনী: বিএনপির কেন্দ্রীয় জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, হামলা করে রক্ত ঝরিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। আর কোনো প্রতিবাদ বা প্রতিরোধ নয়, এবার প্রতিশোধ নিতে হবে। এই প্রতিশোধের জন্য দলীয় সব নেতা-কর্মীকে প্রস্তুত থাকতে বলেছেন বিএনপির এই নেতা।

ফেনীতে আহত নেতা-কর্মীদের চিকিৎসার খোঁজখবর নিতে গিয়ে রুহুল কবির রিজভী এসব কথা বলেন। বৃহস্পতিবার দুপুরে তিনি ফেনীতে পৌঁছান। চট্টগ্রামে বুধবারের মহাসমাবেশে যাওয়ার সময় বিএনপির নেতা-কর্মীদের ওপর সরকারদলীয় ব্যক্তিদের হামলা ও মারধরের ঘটনায় নিন্দা জানিয়ে এর সুষ্ঠু বিচার দাবি করেন রুহুল কবির রিজভী। 

ফেনীতে জেলা বিএনপির সদস্যসচিব আলাল উদ্দীনের শহরের রামপুরের বাসায় ওঠেন রুহুল কবির রিজভী। সেখানে জড়ো হওয়া দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে রুহুল কবির রিজভী বলেন, প্রতি ফোঁটা রক্তের দায় সরকারকে নিতে হবে। প্রতিটি আঘাতের উত্তর সময় হলেই দেওয়া হবে। দলের সব নেতা-কর্মী এ জন্য প্রস্তুত থাকবেন।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মোহাম্মদ রফিক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল, চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি মোশারফ হোসেন, ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্যসচিব আলাল উদ্দীন, যুগ্ম আহ্বায়ক এম এ খালেক, গাজী হাবিবুল্লাহ, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারীসহ দলের সহযোগী সংগঠনের অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।