চাটমোহরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

লাশ | প্রতীকী ছবি

প্রতিনিধি চাটমোহর: পাবনার চাটমোহর উপজেলায় চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ফৈলজানা ইউনিয়নের ক্যাথলিক মিশন স্কুলের পাশের একটি ধানখেত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশাচালকের নাম ইসমাইল হোসেন (৫৫)। তাঁর বাড়ি পাবনার আটঘরিয়া উপজেলা সদরের হাজিপাড়া মহল্লায়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল হোসেন গতকাল বুধবার বেলা তিনটার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। রাত নয়টায় তিনি তাঁর স্ত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলেছেন। এর পর থেকে তাঁর আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ সকাল সাতটার দিকে চাটমোহর উপজেলার ক্যাথলিক মিশন স্কুলের পাশের একটি ধানখেতে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশটি উদ্ধার করে। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে ইসমাইলের লাশ শনাক্ত করেন।

নিহত ইসমাইলের স্ত্রী আনোয়ারা বেগম বলেন, রাতে কথা বলার সময় তাঁর স্বামী ফৈলজানা এলাকায় ছিলেন। তিনি চাটমোহর থেকে ভাড়া নিয়ে আটঘরিয়া ফিরছিলেন বলে জানিয়েছিলেন। এরপর আর তাঁকে মুঠোফোনে পাওয়া যায়নি।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাঁকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ছিনতাইকারী চক্র শনাক্তের চেষ্টা চলছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।