পুলিশের গাড়িতে ঢিল ছুড়ে মুঠোফোন ও নগদ টাকা ছিনতাই

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের গাড়িতে ঢিল ছুড়ে মুঠোফোন ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার‌ মোড় ও মুলিবাড়ির মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ জেলা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বগুড়ার সোনাতলা থানা-পুলিশের একটি দল আসামি ধরতে ঢাকায় যায়। দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মাইক্রোবাসে করে ফেরার পথে কড্ডার‌ মোড় ও মুলিবাড়ির মাঝামাঝি এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা গাড়ির সামনের কাচে পাথরের টুকরা ছোড়ে। এ সময় বিকট শব্দ হলে পুলিশ সদস্যরা মাইক্রোবাসটি থামিয়ে বিষয়টি বোঝার চেষ্টা করেন। এই ফাঁকে ৩-৪ জন ছিনতাইকারী দুই পুলিশ সদস্যের কাছ থেকে ২টি মুঠোফোন ও নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় পুলিশ সদস্যরা নিরস্ত্র ছিলেন।

বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার আরিফুর রহমান  বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। সেই সঙ্গে ছিনতাইয়ের সঙ্গে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করতে অভিযান চলছে। এ ঘটনায় মামলা করা হবে।

সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির বলেন, পুলিশের গাড়িতে ছিনতাইয়ের ঘটনার বিষয়ে তাঁরা অবগত নন।