গাইবান্ধা-৫ উপনির্বাচনে ৩ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

আজ সকাল আটটা থেকে গাইবান্ধা-৫ আসনের ১৪৫টি কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ শুরু হয় | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি গাইবান্ধা: গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচনে তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করেছে জেলা প্রশাসন। ভোটকেন্দ্রের গোপনকক্ষে একাধিক ব্যক্তি প্রবেশ ও ভোটারদের প্রভাবিত করা অভিযোগে ভোট গ্রহণ স্থগিত করা হয়। গাইবান্ধার জেলা প্রশাসক মো. অলিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে আজ বুধবার সকাল আটটা থেকে দুই উপজেলার ১৪৫টি কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ শুরু হয়। তবে বেলা ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে তিনটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ ওঠায় ভোট গ্রহণ স্থগিত করা হয়। স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো ফুলছড়ি উপজেলার ভরতখালী উচ্চবিদ্যালয়, ফুলছড়ি পাইলট উচ্চবিদ্যালয় ও সাঘাটার রাম নগর উচ্চবিদ্যালয়।

জেলা প্রশাসক অলিউর রহমান বলেন, তিনটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। তবে অন্যান্য কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে। যেকোনো কেন্দ্রেই অনিয়ম ও কারচুপির অভিযোগ পেলে তৎক্ষণাৎ ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ফজলে রাব্বী গত ২৩ জুলাই যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এ আসনের উপনির্বাচনে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।