কৌতুক অভিনেতা রনির চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন

আবু হেনা রনি

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

মেডিকেল বোর্ডের সদস্য ১৩। আজ রোববার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন।

এস এম আইউব হোসেন বলেন, বার্ন ইউনিটের পরিচালক মো. আবুল কালামকে প্রধান করে এই বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডে সামন্ত লাল সেন ছাড়াও ঢাকা মেডিকেলের রিসপেরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দুজন চিকিৎসককেও রাখা হয়েছে।

এস এম আইউব হোসেন বলেন, আবু হেনা রনির কোভিড টেস্টে নেগেটিভ রেজাল্ট পাওয়া গেছে। এরপর তাঁর আরও কিছু পরীক্ষা–নিরীক্ষা করা হয়েছে। তাঁর রক্ত পরীক্ষায় প্লাটিলেটও কম দেখা গেছে। সেই প্রতিবেদনগুলো আজকে বোর্ডের সভায় পর্যবেক্ষণ করা হবে।

এ রকম দুর্ঘটনায় দগ্ধ রোগীদের মাল্টি অরগ্যানে সমস্যা হয়। কাজেই কমপক্ষে সাত দিনের আগে তাঁর অবস্থা সম্পর্কে সুনিশ্চিতভাবে কিছুই বলা যায় না। তবু গত দুই দিনের মতো আজকে তাঁর অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাঁকেসহ পুলিশ সদস্য জিল্লুর রহমানকে হাই ডিপেনডেনসি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।