ঈশ্বরদীতে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

লাশ | প্রতীকী ছবি

প্রতিনিধি পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামে নিজের ঘর থেকে শাহিনা খানম (৫০) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে খবর পেয়ে আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। পূর্বশত্রুতার জেরে তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

শাহিনা ওই গ্রামের রবিউল ইসলামের স্ত্রী। রবিউল ইসলাম বেশ কিছুদিন আগে মারা গেছেন। এর পর থেকে শাহিনা স্নাতকপড়ুয়া ছেলেকে নিয়ে বাড়িতে বসবাস করছিলেন।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, শাহিনার ছেলে আজ বাড়িতে ছিলেন না। বেলা একটার দিকে প্রতিবেশী দুই নারী কথা বলার জন্য শাহিনার বাড়িতে যান। এ সময় কাউকে না দেখে ঘরে উঁকি দিয়ে শাহিনার গলাকাটা লাশ দেখতে পান তাঁরা। পরে অন্য প্রতিবেশীদের জানালে তাঁরা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

শাহিনার ছোট বোন নাছিমা খানম বলেন, তাঁর বোনের সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। তবে জমিজমা–সংক্রান্ত বিষয়ে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে মনমালিন্য চলছিল। তিনি ধারণা করছেন, এ কারণেই তাঁর বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে কেউ তাঁকে গলা কেটে হত্যার পর ঘরে ফেলে রেখেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাহিনার পরিবার মামলা করবে বলে জানিয়েছে। মামলা হলে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।