দুই মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু, মা হাসপাতালে

সড়ক দুর্ঘটনা |  প্রতীকী ছবি

প্রতিনিধি নওগাঁ: নওগাঁর মহাদেবপুর উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন মোটরসাইকেল আরোহী। গতকাল শনিবার রাত আটটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার রাণীপুকুর এলাকায় বলিহার বেইলি সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নওগাঁর মান্দা উপজেলার গণেশপুর ইউনিয়নের ঢেপড়া গ্রামের বাসিন্দা রথীন্দ্রনাথ (৩৬) ও তাঁর ছেলে রাধাকান্ত (৬)। পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নওগাঁ সদর উপজেলার শিকারপুর এলাকায় শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলে করে রথীন্দ্রনাথ তাঁর স্ত্রী পূজা রানী ও ছেলে রাধাকান্তকে নিয়ে বাড়িতে ফিরছিলেন।

তাঁরা রাজশাহী-নওগাঁ মহাসড়কের বলিহার বেইলি সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রথীন্দ্রনাথের ছেলে রাধাকান্তের মৃত্যু হয়। আহত হন রথীন্দ্রনাথ ও তাঁর স্ত্রী। এ ছাড়া অপর মোটরসাইকেলের আরোহী ফাহিম হোসেন ও তাঁর স্ত্রী আয়েশা খাতুনও আহত হন। স্থানীয় লোকজন তাঁদের সবাইকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রথীন্দ্রনাথের মৃত্যু হয়।

আহত পূজা রানীকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ফাহিম ও তাঁর স্ত্রী নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন মাহমুদ বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।