পদ্মা সেতু উদ্বোধনের দিন ঈশ্বরদীতে বর্ণাঢ্য অনুষ্ঠানের প্রস্তুতি

আগামী ২৫ জুন উদ্বোধন হচ্ছে বহু প্রতীক্ষার পদ্মা সেতু, এর মধ্যে এই সেতুতে পরীক্ষামূলকভাবে বাতি জ্বালানো হয়েছে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি পাবনা: পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে পাবনার ঈশ্বরদীতে আনন্দঘন পরিবেশে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নবগঠিত বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী শাখার উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজনটি ইতিমধ্যে চূড়ান্ত হয়েছে।

বৃহস্পতিবার এক সভায় এসব কথা জানান বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী কমিটির আহবায়ক আতিয়ার রহমান। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক জালাল উদ্দিন তুহিন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, বিজ্ঞানী ড. কুয়াশা মাহমুদ, সরকারি কলেজে সাবেক ভিপি মুরাদ মালিথা প্রমুখ।

অনুষ্ঠান সম্পর্কে জানানো হয়, ২৫ জুন বহুদিনের প্রত্যাশিত পদ্মা সেতু উদ্বোধনের দিনটি স্মরণীয় করে রাখতে ঈশ্বরদীতে দিনব্যাপী নানা আয়োজন থাকছে। এরমধ্যে রয়েছে সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, দুপুরে লাঠিখেলা, খাবার পরিবেশন, বিকেলে সুধী সমাবেশ, আলোচনা সভা, সন্ধ্যায় আতশবাজি ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সাংসদ নুরুজ্জামান বিশ্বাস ও বিশেষ অতিথি বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক জালাল উদ্দিন তুহিন।

ঢাকা থেকে এ অনুষ্ঠানটি ভার্চুয়ালি উদ্বোধনের জন্য ইতিমধ্যে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এস এ মালেককে আমন্ত্রণ জানানো হয়েছে। ঈশ্বরদী বাজারে মাহাবুব আহমেদ খান উন্মুক্ত স্মৃতিমঞ্চে অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান।