বেবি বাম্প নিয়ে মা দিবস উদযাপন পরীমনির

কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন পরীমনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ |  ছবি: ফেসবুক থেকে নেওয়া

বিনোদন প্রতিবেদক: রোববার ছিল মা দিবস। মায়ের প্রতি ভালোবাসা প্রকাশের জন্য বিশ্বজুড়ে নানাভাবে উদযাপন করা হয় দিবসটি। এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক তারকাই মায়ের সঙ্গে ছবি দিয়ে ভালোবাসা ও অনুভূতি প্রকাশ করেছেন। কিন্তু দিনটিতে ভিন্ন লুকে নিজেকে প্রকাশ করে মা দিবস উদযাপন করলেন হবু মা পরীমনি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা রোববার রাত সাড়ে ১১টার দিকে বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেছেন তার ফেসবুকে। সেই ছবিতে সঙ্গে রয়েছেন তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ।

এদিকে পরী ও রাজের স্নিগ্ধ এই ছবি দেখে মুগ্ধ সবাই। মুহূর্তেই এটি ভাইরাল হয়ে যায় ফেসবুকে। কেবল পরীমণির ফেসবুক পেজেই ছবিটিতে ১ লাখ ৫০ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। পাশাপাশি বিভিন্ন গ্রুপ ও পেজে এটি প্রচুর শেয়ার হয়েছে।

ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে দুহাতে সযত্নে বেবি বাম্প আগলে রয়েছেন পরী, আর তাকে ভালোবাসার বাহুডোরে জড়িয়ে আছেন রাজ।

সেই ছবির ক্যাপশনে পরীমনি জানান, অন্তঃসত্ত্বাকালের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে রয়েছেন তিনি।

পরীমনি লেখেন, ‘এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস।’ সেই সঙ্গে রাজের প্রতিও ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।

পরীমনির মা হওয়ার খবর প্রথম জানা যায় গত ১০ জানুয়ারি। তবে সমুদ্রের বিশালতার কাছেই যেন মাতৃত্বকালের বিশালতা প্রকাশের শ্রেষ্ঠ জায়গা পরীর কাছে। তাইতো কদিন আগে সেখান থেকেই প্রকাশ করেছিলেন বেবি বাম্পের প্রথম ছবি।

এবারের ঈদ উপলক্ষে কক্সবাজারে গেছেন রাজ ও পরী। ঈদটা সেখানেই উদযাপন করেছেন তারা। বিয়ের পর সেভাবে দূরে কোথাও ঘুরতে যাননি এ দম্পতি। তাই এই কক্সবাজার ভ্রমণই তাদের জন্য হানিমুন।