আসছে নওশাবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পাপবাজার’

কাজী নওশাবা আহমেদ  | ছবি: ফেসবুক থেকে

বিনোদন প্রতিবেদক: ‘পাপবাজার’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন কাজী নওশাবা আহমেদ। ছোটপর্দা তো বটেই, ইদানীং ওয়েব প্ল্যাটফর্ম এবং চলচ্চিত্রেও নিয়মিত মুখ তিনি। অভিনেত্রী জানিয়েছেন, নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি তৈরি হয়েছে নারী নির্যাতন, মানব পাচার ও মাদকের নেশায় যুব সমাজের অবক্ষয়ের বিষয়কে কেন্দ্র করে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘পাপবাজার’ চলচ্চিত্রের ট্রেলার। এটি পরিচালনা করেছেন অনিক কান্তি সরকার। নির্মাতার সঙ্গে যৌথভাবে এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন নোমান হোসেন। নওশাবা ছাড়াও ‘পাপবাজার’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী আনিসুল হক বরুণ, কাজী রাকিব, আলভি মামুন, নোমান হোসেন প্রমুখ।

কাজী নওশাবা আহমেদ  | ছবি: ফেসবুক থেকে
নির্মাতা অনিক কান্তি সরকার বলেন, ‘আমাদের দেশে চলচ্চিত্র নির্মাণের সীমাবদ্ধতা অনেক। শত প্রতিকূলতার মাঝেও দর্শকদের ভাল একটা কাজ উপহার দিতে চেয়েছি। আমাদের শিল্পী ও কলাকুশলীরা দীর্ঘদিন ধরে পরিশ্রম করেছেন কাজটির পেছনে। দর্শক ও সমালোচকদের ভালবাসা পেলে আমাদের পরিশ্রম সার্থক হবে।’ 
কাজী নওশাবা আহমেদ  | ছবি: ফেসবুক থেকে
চলচ্চিত্রটির ক্যামেরার দায়িত্বে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক কমল চন্দ্র দাস। সম্পাদনা ও রংবিন্যাস করেছেন ফকরুল ইসলাম। আর ব্যাকগ্রাউন্ড মিউজিক ও সাউন্ড ডিজাইন করেছেন ভারতের আয়ুশ দাশ।

নির্মাতা জানিয়েছেন, কোরবানির ঈদে মুক্তি পাবে ‘পাপবাজার’। মুক্তির আগে আয়োজন করা হবে একটি প্রিমিয়ার শোয়ের।

শিগগিরই আসবে ‘পাপবাজার’ চলচ্চিত্রের টাইটেল সং ‘দুনিয়াটা পাপের বাজার’। গানটি লিখেছেন শাহীন রেজা রাসেল, কণ্ঠ দিয়েছেন জাহিদ মোহাম্মদ, সংগীতায়োজন করেছেন নাছির উদ্দিন।