ঈশ্বরদীতে নারী আনসার সদস্য মাদকবিরোধী কাজের অবদানে পুরস্কৃত

রেবেকা সুলতানা  | ছবি: সংগৃহীত
প্রতিনিধি পাবনা: নিজ কর্মস্থলে দায়িত্বের পাশাপাশি মাদকবিরোধী কার্যক্রমে বিশেষ অবদান রাখায় পাবনার ঈশ্বরদী উপজেলা আনসার ভিডিপির নারী সদস্য রেবেকা সুলতানাকে পুরস্কার দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশে স্থানীয় আনসার সদস্য রেবেকা সুলতানাকে কৃতিত্বের স্বীকৃতি হিসেবে তাঁর হাতে পুরস্কার তুলে দেন পাবনা জেলা আনসার কমান্ড্যান্ট মুজিবুল হক। একই সময় আনসারের অন্য সদস্যদেরও পুরস্কৃত করা হয়।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েসের সভাপতিত্ব ও আনসার প্রশিক্ষক এরশাদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম, আনসার ও ভিডিপি ব্যাংকের শাখা ব্যবস্থাপক শাহিনুর ইসলাম ও উপজেলা আনসার ভিডিপি অফিসার আনোয়ার হোসেন। 

বুধবার মুঠোফোনে আনসার অফিসার মো: আনোয়ার হোসেন জানান, পুরস্কারপ্রাপ্ত রেবেকা সুলতানা ঈশ্বরদী আনসারের পৌর এলাকার ওয়ার্ড দলনেত্রী। তিনি আনসার অফিসের পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তররের মাদকবিরোধী সামাজিক আন্দোলন ও মাদকবিরোধী প্রায় সকল অভিযানে দীর্ঘ আড়াই বছর ধরে প্রত্যক্ষভাবে সহযোগিতা করে আসছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণেও কাজ করছেন। তাঁর এই কাজের ফলে সমাজ উপকৃত হচ্ছে। আর এজন্য আনসার ও ভিডিপি পক্ষ থেকে রেবেকা সুলতানাসহ ১৬ জনকে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার অনুষ্ঠানে দুই শতাধিক আনসার সদস্য উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়ার আনন্দে রেবেকা সুলতানা বলেন 'আমি সকলের কাছে দোয়া চাই। যেন এমনিভাবে সমাজ তথা দেশের জন্য নিজেকে নিয়োজিত করতে পারি।"