ঈশ্বরদীতে সাবেক ভূমিমন্ত্রী পরিবারের ঈদ উপহারের পেল চার হাজার মানুষ

ঈদ উপহার  বিতরণ করছেন সাকিবুর রহমান শরীফ কনক। শনিবার বিকেলে | ছবি: সংগৃহীত

প্রতিনিধি পাবনা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উত্তরবঙ্গের বর্ষীয়ান নেতা, সাবেক ভূমিমন্ত্রী, পাবনা-৪ আসনের সংসদ সদস্য, ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলু পরিবারের পক্ষ থেকে হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার দিনভর উপজেলা সদরের শেরশাহ রোড নবাব আলীবর্দী সড়কের বাসভবন চত্বরে ৪ হাজারের বেশি মানুষের মধ্যে শাড়ি-লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়। এসব ঈদ সামগ্রী তুলে দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য সাকিবুর রহমান শরীফ কনক।

এ সময় পরিবারের সদস্য, থানা পুলিশ সদস্য ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।   

এদিকে শাড়ি পেয়ে শহরের কলেজ রোড আকবরের মোড়ে এলাকার আনু বেগম বলেন, ‘কয়েক দিন পরে ঈদ। খুব চিন্তায় ছিলাম। অভাবের সংসারে নতুন কাপড় কিনতে পারিনি। নতুন শাড়ি পাওয়ায় খুব আনন্দ লাগছে।’

শহরের হঠাৎপাড়া এলাকা হাফিজুল ইসলাম বলেন, ‘নতুন লুঙ্গি দিয়ে ঈদের নামাজ আদায় করব খুব ভালো লাগছে।’

এ বিষয়ে সাকিবুর রহমান শরীফ বলেন, 'প্রতিবছরের মতো এবারও ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলার হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে। অতীতের মতো আগামীতেও যাতে সকলের কল্যাণে কাজ করে যেতে পারি সবাই সেই দোয়া করবেন।'